করোনা উপসর্গ নিয়ে প্রাণ হারালেন আরেক সাংবাদিক

সংবাদ সারাক্ষণ
সম্পাদনাঃ ০৮ মে ২০২০ - ১০:০৫:২৬ এএম

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন আরেক সাংবাদিক ভোরের কাগজের ক্রাইম বিভাগের সিনিয়র রিপোর্টার আসলাম রহমান। গতরাত (বৃহস্পতিবার) পৌনে ১১টার সময় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ভোরের কাগজের বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিন কালের কণ্ঠকে জানিয়েছেন, আসলাম রহমান প্রায় দুই সপ্তাহ থেকে অসুস্থ ছিলেন। তাঁর জ্বর-কাশির উপসর্গ ছিল। করোনা সন্দেহে মুগদা জেনারেল হাসপাতালে ৩/৪ দিন আগে তাঁর করোনাভাইরাস প্রাদুর্ভাবের পরীক্ষা করানো হয়। গতকাল পরীক্ষার ফল আসে নেগেটিভ।

বৃহস্পতিবার ৯টার দিকে তার শ্বাসকষ্ট বেড়ে শারীরিক অবস্থার অবনতি হলে অফিসের গাড়িতে করে বাসা থেকে প্রথমে শান্তিনগর ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকদের পরামর্শে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। আসলাম রহমান স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

জানা গেছে, আসালাম রহমানকে মাদারীপুর গ্রামের বাড়ি দাফন করা হবে।

এ পর্যন্ত করোনা সংক্রমণ ও করোনা উপসর্গ নিয়ে তিনজন সাংবাদিক প্রাণ হারালেন। ২৮ এপ্রিল করোনা সংক্রমণে প্রাণ হারান সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক ও চিফ রিপোর্টার হুমায়ুন কবির খোকন, ৬ মে করোনার উপসর্গ নিয়ে প্রাণ হারান একই পত্রিকার সিনিয়র সাব-এডিটর মাহমুদুদল হাকিম অপু। গতকাল পর্যন্ত ৬৭ জন সংবাদকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

সর্বশেষ